কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

398881_192.jpg

ফাইল ছবি

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে এসে গোসলে নেমে মাদ্রাসা পড়ুয়া এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। ১৮ আগস্ট মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটেছে বলে জানান টুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ. মহিউদ্দিন।

নিখোঁজ শিক্ষার্থী মোহাম্মদ মাহফুজ (১৮) চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের কানি নিয়াজি এলাকার দুবাই প্রবাসী মাহবুবুল আলমের ছেলে।

নিখোঁজের সঙ্গে বেড়াতে আসা বন্ধুদের বরাত দিয়ে মহিউদ্দিন বলেন, মঙ্গলবার সকালে চট্টগ্রামের ফটিকছড়ি থেকে বন্ধুদের ২৪ জনের একটি দল কক্সবাজার বেড়াতে আসে। পরে বিকালে তারা সমুদ্র সৈকতে ঘুরতে বের হয়। বিকাল সাড়ে ৪ টার সময় বন্ধুরা মিলে সাগরে গোসলে নামে। এক পর্যায়ে ঢেউয়ের টানে মোহাম্মদ মাহফুজ তলিয়ে যায়।

গোসলের সময় সঙ্গে থাকা বন্ধুরা তাকে কিছুক্ষণ খুঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লাইফ গার্ড ও টুরিস্ট পুলিশকে বিষয়টি অবহিত করে বলেন টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার।

মহিউদ্দিন বলেন, “ বিকাল সোয়া ৫ টা ১৩ মিনিট পর্যন্ত ভাটার সময় ছিল। ভাটার সময় স্রোতে প্রচণ্ড থাকায় পর্যটকদের সাগরে গোসল নিষিদ্ধ। কিন্তু মাহফুজসহ সঙ্গে থাকা বন্ধুরা পুলিশের নিষেধ না মেনে সাগরে গোসলে নামে। ”

নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে তল্লাশি অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top