চরফ্যাশনে সাংবাদিক মামুনের উপর হামলায় ভোলায় কর্মসূচির ঘোষণা

118070-vola.jpg

কাজী হাসনাইন আহমেদ নকীব, চরফ্যাসন থেকে ::

দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও জনকন্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গত ছয় দিনেও পুলিশ মামলা না নেওয়ায় ভোলায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ভোলার নতুন বাজার ভোলা নিউজ অফিসে সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলনের সভাপতিত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে ভোলা নিউজ এর সম্পাদক অ্যাডভোকেট মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মোঃ মাসুদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলার সংবাদ ডটকমের সম্পাদক ফরহাদ হসেন, ভোরের কাগজের প্রতিনিধি এইচএম নাহিদ, ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি মোঃ শাহিন কাদের, সাংবাদিক মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

চরফ্যাসনে প্রকাশিত সংবাদের জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এসময় বক্তারা বলেন, আজ সাংবাদিকরা স্বাধীনভাবে সংবাদ প্রকাশ করতে পারছে না প্রতিদিন মাত্র তাদের উপর হামলা মিথ্যা মামলা সহ তাদেরকে বিভিন্ন প্রকার হয়রানি করা হয়। অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় গত শুক্রবার রাতে সিনিয়র সাংবাদিক এ আর এম মামুনের উপর হামলা করা হলেও গত ছয়দিনও পুলিশ এখন পর্যন্ত কোন মামলা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তারা।

ভোলার পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করে তারা বলেন, অবিলম্বে মামলা রুজু করে ওই সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেপ্তার করা না হলে ভোলায় মানববন্ধন, অনশনে কর্মসূচির ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top